করোনায় রাজধানীতে আরও দুই পুলিশের মৃত্যু  

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকায় আরও দুই পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। এ নিয়ে ভাইরাসটিকে আক্রান্ত হয়ে দুই দিনে তিন পুলিশ সদস্যের মৃত্যু হলো।

বৃহস্পতিবার ভোরে পুলিশের এএসআই মো. আবদুল খালেক (৩৬) এবং বুধবার রাতে কনস্টবল মো. আশেক মাহমুদ (৪২) মারা যান বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার মো. মাসুদুর রহমান।

তাদের মধ্যে এসএসআই আব্দুল খালেক ডিএমপির পুলিশ অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম) এবং কনস্টেবল আশেক মাহমুদ ট্রাফিক উত্তরের এয়ারপোর্ট এলাকায় কর্মরত ছিলেন।

মো. মাসুদুর রহমান জানান, উপসর্গ থাকায় তাদের প্রথমে কোয়ারেন্টিনে রাখা হয়েছিল। পরে পরীক্ষায় করোনাভাইরাস পজিটিভ এলে রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানেই তাদের মৃত্যু হয়েছে।

জানা যায়, এএসআই খালেক মারা যান বৃহস্পতিবার ভোর সোয়া ৪টার দিকে। হাসপাতালে আনার আগে তাকে আরামবাগের একটি হোটেলে কোয়ারেন্টিনে রাখা হয়েছিল। ২০০৪ সালের ৬ সেপ্টেম্বর পুলিশ বাহিনীতে যোগ দেওয়া খালেক সর্বশেষ পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) বিভাগে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি বরগুনার বেতাগী উপজেলার ঝোপখালীতে। তিন সন্তান রেখে গেছেন খালেক।

অন্যদিকে কনস্টবল আশেক মাহমুদ ট্রাফিক পুলিশের উত্তর বিভাগে কর্মরত ছিলেন। তাকে সিদ্ধেশ্বরী কলেজে কোয়ারেন্টিনে রাখা হয়েছিল। করোনাভাইরাস পজিটিভ আসায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান। আশেক ১৯৯৭ সালের ১১ সেপ্টেম্বর পুলিশ বাহিনীতে যোগ দেন। তার গ্রামের বাড়ি জামালপুরের মেলান্দহ উপজেলার ইন্দ্রবাড়িতে। তিনি দুই সন্তান রেখে গেছেন।

এর আগে মঙ্গলবার রাতে মারা যান পুলিশ কনস্টবল জসিম উদ্দিন। নমুনা পরীক্ষায় তার মধ্যেও করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া যায়।

 

টাইমস/এইচইউ

Share this news on: